শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
শরীয়তপু দুই বোনের রহস্যজনক মৃত্যু

শরীয়তপু দুই বোনের রহস্যজনক মৃত্যু

শরীয়তপু দুই বোনের রহস্যজনক মৃত্যু
শরীয়তপু দুই বোনের রহস্যজনক মৃত্যু

অনলাইন ডেস্ক: শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় দুই বোনের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (৬ নভেম্বর) সকালে উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের পাঁচালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- পাঁচালিয়া গ্রামের মো. শুকুর মৃধার মেয়ে সোয়া মনি (৯) ও তোয়া মনি (৭) । সোয়া ৩নং রামভদ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। আর তোয়া একই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় তাদের বাবা ও সৎমাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার পাঁচালিয়া গ্রামের দুই শিশু অসুস্থ হয়ে পড়ে। অসুস্থ অবস্থায় বাবা শুকুর মৃধা ও স্থানীয় লোকজন তাদের শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে সোয়া ও তোয়ার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতদের বাবা মো. শুকুর মৃধা (৪২) ও সৎমা সূর্যমনিকে (২৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ভেদরগঞ্জ থানা পুলিশ।

নিহতদের চাচা সুমন মৃধা বলেন, আমার দুই ভাতিজিকে বিষ পান করিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে বিচার করা হোক।

ভেদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম রশিদুল বারী বলেন, ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালে মর্গে নেয়া হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বলা যাবে- শিশুরা কীভাবে মারা গেল।

মতিহার বার্তা ডট কম: ০৬ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply